1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান।

শেরপুরের ঝিনাইগাতীতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ পালিত

  • আপডেট সময়ঃ রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ২৮ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বাংলা নববর্ষ পালন করা হয়েছে।

১৪এপ্রিল রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্তর থেকে বর্নাঢ্য মঙ্গল শোভাযাত্রা দিয়ে দিবসের শুভ সুচনা করা হয়।

ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবীর এর নেতৃত্বে
মঙ্গল শোভাযাত্রাটি উপজেলা পরিষদ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে ভারপ্রাপ্ত ইউএনও মো. আশরাফুল কবীর এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান তালুকদার এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বছির আহমেদ বাদল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরুজ্জামান আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়, উপজেলা কৃষি অফিসার হুমায়ূন দিলদার, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম, ইউপি চেয়ারম্যান শাহাদাৎ হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত সকলকে পান্তা ইলিশ দ্বারা আপ্যায়ণ করা হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ঝিনাইগাতীতে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ পালিত

শেয়ার করুন

আরো দেখুন......